nocomments

বেসরকারি এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদেরও বেতন বৃদ্ধি করে ‘বিশেষ সুবিধা’ প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয় ?

বেসরকারি এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদেরও বেতন বৃদ্ধি করে ‘বিশেষ সুবিধা’ প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয়।

এমপিওভুক্ত স্কুল কলেজের শিক্ষক এবং কর্মচারিদের বেতন ৫% বেতন বৃদ্ধি করে বিশেষ প্রজ্ঞাপন অর্থ মন্ত্রণালয় থেকে জারি করার হয়েছে।
চলতি জুলাই থেকে নিমিত্ত বেতনের ৫ শতাংশ প্রণোদনা পাবেন এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা।

আরও জানুনঃ সরকারি চাকরিজীবীদের বেতন বৃদ্ধি সর্বনিম্ন এক হাজার এবং পেনশনারদের পাঁচশত টাকা বৃদ্ধি ?


১৮/০২/২০২৩ তারিখে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ এর বাস্তবায়ন অনু বিভাগ হতে এমপিওভুক্ত শিক্ষকদের বেতন বৃদ্ধি এর আলাদা বিজ্ঞপ্তি জারি করে।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, এমপিওভুক্ত বেসরকারিশিক্ষকদের বেতন বৃদ্ধি ১ জুলাই হতে স্বীকৃত নিমিত্ত বেতনের ৫ শতাংশ হারে, তবে এক হাজার টাকার কম নয়, ‘বিশেষ সুবিধা’ গৃহীত হবেন।

নিউজ হতে আপডেট ” নিউজ হতে আইবাস++ ও সরকারি নিউজের আপডেট সংগ্রহ করে নিতে পারেন।



১৮/০২/২০২৩ তারিখে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ এর বাস্তবায়ন অনু বিভাগ এর অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. আবদুর রহমান খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রের ভূমিকর বরাদ্দ থেকে প্রদত্ত অনুদানে চালিত প্রতিষ্ঠান ব্যতীত অন্যান্য স্বশাসিত কোম্পানি ও রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান তার সাথে ব্যাংক, বিমা ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর শ্রমিকদের এ বিশেষ সুবিধা বাবদ দরকারী খরচ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর নিজস্ব বরাদ্দ হতে মেটাতে হবে।

রিলেটেড ট্যাগঃএমপিওভুক্ত শিক্ষকদের বেতন বৃদ্ধি, এমপিওভুক্ত শিক্ষকদের বেতন বৃদ্ধি ২০২৩

Reply

error: Content is protected !!