nocomments

করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে স্বাস্থ্য বিভাগের কর্মচারীদের ছুটি বাতিল করায় শ্রান্তি ও  বিনোদন ছুটি মঞ্জুর সংক্রান্ত। 

উপযুক্ত বিষয়ে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ এবং এ বিভাগের অন্তর্গত সকল দপ্তর, অধিদপ্তর এবং সংস্থার সকল প্রকার কর্মচারীদের ছুটি বাতিল করায় শ্রান্তি ও  বিনোদন ছুটি মঞ্জুরের বিষয়ে নিম্নোক্ত সিদ্ধান্ত প্রদান করা হলোঃ 

“দেশে বিরাজমান করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্য সেবা বিভাগের ১৯/০৩/২০২০খ্রি. তারিখের ৪৫.০০.০০০০. ১৪০. ৯৯.০০৪.২০ ৪৬৯ নং স্মারকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ এবং এ বিভাগের অন্তর্গত সকল দপ্তর, অধিদপ্তর এবং সংস্থার কর্মচারীদের (মেডিকেল/নন-মেডিকেল) ছুটি বাতিল করায় যারা সময়মত শ্রান্তি  বিনোদন ছুটির জন্য আবেদন করতে পারেননি তাদের শ্রান্তি ও বিনোদন ছুটি মঞ্জুরের ক্ষেত্রে যে তারিখেই তিনি আবেদন করেন না কেন প্রকৃত প্রাপ্যতার তারিখ হতেই তিনি উক্ত শ্রান্তি ও  বিনোদন ছুটি প্রাপ্য হবেন।” 

এ আদেশ শুধু করোনাকালীন পরিস্থিতির জন্য প্রযোজ্য  হবে। 

 (শামীম বানু শান্তি)

 সিনিয়র সহকারী

সচিব ফোনঃ ৯৫৪০১৮৩ 

স্বাস্থ্য বিভাগের শ্রান্তি বিনোদন ছুটির নির্দেশনা ডাউনলোড করে নিতে পারেন।

করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে স্বাস্থ্য বিভাগের কর্মচারীদের ছুটি বাতিল করায় শ্রান্তি ও  বিনোদন ছুটি মঞ্জুর সংক্রান্ত ভিডিও দেখে নিতে পারেন।

সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা । অজীবন সার্বজনীন পেনশন প্রাপ্তি । জাতীয় পেনশন কর্তৃপক্ষ আইন, ২০২২ (খসড়া) বিস্তারিত জেনে নিতে পারেন।

Reply

error: Content is protected !!