Ibas++ staff prl entry & approved | আইবাস++ এ কর্মচারিদের পিআরএল (prl), সংযুক্তি (Attachment) এবং লিয়েন ( Lien ) এর তথ্য অনুমোদন করার পদ্ধতি| Ibas++ staff Service Stage Approved

Ibas++ staff prl entry & approved :

যেসকল কর্মকর্তা/কর্মচারিগণ সংযুক্তি (Attachment), লিয়েন ( Lien ) অথবা পিআরএল (prl) গমন করবেন তাদের বেতন-ভাতা অনলাইনের প্রদান করার জন্য আইবাস++ (Ibas++) এ সংযুক্তি (Attachment), লিয়েন ( Lien ) অথবা পিআরএল (prl) তথ্য এন্ট্রি এবং অনুমোদন করা প্রয়োজন।
তাছাড়া সংযুক্তি (Attachment), লিয়েন ( Lien ) অথবা পিআরএল (prl) গমনরত কর্মকর্তা/কর্মচারিদের বেতন-ভাতা অনলাইনে প্রদান করা সম্ভব হবে না। আইবাস++(ibas++) এ পিআরএল তথ্য এন্ট্রি এবং অনুমোদন করার জন্য উক্ত কর্মকর্তা/ কর্মচারিদের তথ্য এন্ট্রি করা প্রয়োজন। কর্মচারিদের সংযুক্তি (Attachment), লিয়েন ( Lien ) অথবা পিআরএল (prl) সকল তথ্য সংশ্লিষ্ট ডিডিওগণ এন্ট্রি ও অনুমোদন করতে পারবেন। এখানে কর্মচারিদের সংযুক্তি (Attachment), লিয়েন ( Lien ) অথবা পিআরএল (prl) তথ্য সকল তথ্য অনুমোদনের প্রক্রিয়া দেখানো হয়েছে ।

আইবাস++ এ ২০২২ সালে ব্যাংক একাউন্ট পরিবর্তন করার পদ্ধতি জেনে নিতে পারেন।

ibas++ prl information Approve এর বিস্তারিত ভিডিও দেখে নিতে পারেন।

Ibas++ এ নতুন ডিজিটাল নম্বরের gpf account opening করার পদ্ধতি | নতুন ডিজিটাল পদ্ধতিতে জিপিএফ হিসাব খোলার নিয়ম ভিডিও দেখাতে এখানে ক্লিক করুন।

নিজে নিজে অনলাইনে খুব সহজেই জিপিএফ ব্যালেন্স যাচাই করার এবং জিপিএফ একাউন্টস স্লিপ প্রিন্ট করার পদ্ধতি? |Ibas++ gpf account balance check online বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

রিলেটেড ট্যাগঃ Ibas++ staff prl entry & approved

Reply

error: Content is protected !!